ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বিএনপি বিলীন হয়ে যাবে : চুমকি

প্রকাশিত: ০১:২৪ পিএম, ৩১ অক্টোবর ২০১৫

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, দেশ উন্নয়নের দিকে যাচ্ছে। দেশের প্রতিটি প্রান্তে যাতায়াত এখন খুবই সহজ। ফ্লাইওভার হয়েছে। হাইওয়ে সড়কগুলো চওড়া হচ্ছে। মেট্রোরেল তৈরি হবে। চট্রগ্রাম, সিলেট ও কুমিল্লার রাস্তাগুলো হলে দেশের মানুষ আওয়ামী লীগের বাহিরে কোনো দলের কথায়ই বলবে না। বিলীন হয়ে যাবে বিএনপির নাম।

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইরের ওসমানী পৌর স্টেডিয়ামে শনিবার দুপুরে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় বিকেএমইএর উপকারভোগীদের জন্য হেলথ ক্যাম্পের উদ্বোধন ও গ্রুপ বীমার চেক প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

নারীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, আমাদের মা বোনেরা দেশের অর্ধেক জনগোষ্ঠি। তাদের ভোটের মাধ্যমেই দেশের সরকার গঠন হয়। তাদের ভুলের কারণে দেশের অনেক ক্ষতি হয়ে যায়। আপনারা নিজের ভালো না দেখে দেশের জন্য কোন সরকার, কোন নেত্রী চিন্তা করে সেটা দেখে ভোট দিবেন। আগামীতে আমরা সরকার গঠন করতে পারলে দেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তুলতে কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

মহিলা বিষয়ক অধিদফতরের মহাপরিচালক শাহীনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাড. হোসনে আরা বাবলী, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব নেছার উদ্দিন ভূইয়া প্রমুখ।

শাহাদাৎ হোসেন/এআরএ