ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে না

প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ৩০ অক্টোবর ২০১৫

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিদেশে বসে ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে না। শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর আলহাজ শাহ আলম ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কোনো ষড়যন্ত্রই সফল হবে না, বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে সব ষড়যন্ত্রকারীদের প্রতিহত করবে। তিনি আরও বলেন, যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া বাধাগ্রস্ত করতে দেশীয় ও আন্তর্জাতিক নানা চক্র ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ ব্যাপারে মুক্তিযুদ্ধের চেতনার উদ্বুদ্ধ সকল শক্তিকে এগিয়ে আসার আহ্বান জানান মন্ত্রী।

তিনি বলেন, পদ্মা সেতু তৈরি নিয়ে বিশ্ব ব্যাংক বর্তমান সরকারকে বিপাকে ফেলতে চেয়েছিলো কিন্তু তারাই এখন কানাডিয়ান আদালতে দোষী প্রমাণিত হয়েছে। এ ষড়যন্ত্রের পিছনে স্বাধীনতা বিরোধী চক্রের হাত রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

গোপীনাথপুর আলহাজ শাহআলম ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সভাপতি হাসান আজাদ বাদলের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা ও দায়রা জজ মোহাম্মদ কাউছার, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আনিছুল হক ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আরিফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন অর রশীদ প্রমুখ।

আজিজুল আলম সঞ্চয়/এসএইচএস