ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সমশের মবিনের পদত্যাগে দলের কোনো ক্ষতি হবে না : ফখরুল

প্রকাশিত: ১০:৪৮ এএম, ৩০ অক্টোবর ২০১৫

সমশের মবিন চৌধুরীর পদত্যাগে দলের কোনো ক্ষতি হবে না বলে জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার আকস্মিক সফরে সিলেটে এসে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, বিএনপি একটি বৃহৎ রাজনৈতিক দল। এখানে কোনো ব্যক্তির পদত্যাগে ক্ষতি হওয়ার সুযোগ নেই। ব্যক্তি আসবে যাবে, কিন্তু দলে এর কোনো প্রভাব পড়বে না বলেও জানান তিনি।

এর আগে দুপুর সাড়ে ১২টায় নভো এয়ারের একটি ফ্লাইটে সিলেটে পৌছান তিনি। বিমানবন্দর থেকে সরাসরি হযরত শাহজালালের (রহ.) মাজারে জুম্মার নামাজ আদায় করেন মির্জা ফখরুল। পরে শাহপরানের (র.) মাজার জিয়ারত শেষে বিকেল সোয়া ৩টায় দরগাহ গেটস্থ হোটেল হলিসাইটে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এ সময় স্ত্রী রাহাত আরা বেগমও তার সঙ্গে ছিলেন।

এছাড়া অন্যান্যের মধ্যে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. নুরুল হক, যুগ্ম আহ্বায়ক সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক পিপি অ্যাড. আবদুল গফফার, মহানগর বিএনপির সাবেক সভাপতি এমএ হক, মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহরিয়ার হোসাইন চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। 

স্থানীয় নেতাকর্মীরা জানান, বিকেলে জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতাদের সঙ্গে তিনি জরুরি বৈঠক করার কথা রয়েছে মির্জা ফখরুলের। সিলেট বিএনপির নেতৃত্ব সংকট নিয়ে ফখরুলের এ সফরে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে। বৈঠক শেষে বিকেলেই তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন বলে জানা গেছে। 

তবে, সমশের মবিন চৌধুরীর পদত্যাগের একদিন পর মির্জা ফখরুলের সিলেট সফর নিয়ে নেতাকর্মীদের মাঝে নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে। 

ছমির মাহমুদ/এআরএ/এমএম

আরও পড়ুন