ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

কালীগঞ্জে বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ০৮:৫৪ এএম, ২৬ অক্টোবর ২০১৫

গাজীপুরের কালীগঞ্জে বক্তারপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে ওই ইউনিয়নের দর্জিবাড়ি মোড়ে সম্মেলন অনুষ্ঠিত হয়। মো. রফিজুল ইসলামকে সভাপতি ও অ্যাডভোকেট নাজমুল হক চৌধুরী বিপ্লবকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন বিএনপির একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বিএনপি নেতা মো. নুরু মিয়ার সভাপতিত্বে ও মো. মকবুল হোসেন নবীর সঞ্চালনায় বক্তারপুর ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কুদ্দুস মোল্লা।

উদ্বোধন ঘোষণা করেন থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. সোলায়মান আলম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ মৃধা, যুগ্ম সম্পাদক খালেকুজ্জামান বাবলু।

এ সময় বক্তব্য রাখেন, বাহাদুরসাদী ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, বিএনপি নেতা শেখ একে মোয়াজ্জেম হোসেন, মোস্তাফিজুর রহমান, কাজী সিরাজ, মিজানুর রহমান, থানা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইপি সদস্য আমিনুল ইসলাম দর্জি, থানা ছাত্রদলের সভাপতি ইয়াছিন মোল্লা, সাধারণ সম্পাদক নঈম শাহরিয়ার মাসুম, ছাত্রনেতা মামুনুর রশিদ, শাকের দর্জি প্রমুখ।

আলোচনা শেষে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। পরে বিএনপির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য একেএম ফজলুল হক মিলন নতুন কমিটিকে অভিনন্দন জানান।
 
আব্দুর রহমান আরমান/এসএস/পিআর