ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নির্বাচন ছাড়া ক্ষমতায় যেতে পারবেন না : খালেদাকে মায়া

প্রকাশিত: ১১:৫৪ এএম, ২১ অক্টোবর ২০১৫

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়-সীমার আগে দেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে না। নির্বাচন ২০১৯ সালে হবে। নির্বাচনে আসুন। দেশের মানুষের প্রতি আস্থা রাখুন। নির্বাচন ছাড়া ক্ষমতায় যেতে পারবেন না।

বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শেখ রাসেলের ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

প্রজন্ম লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, সকল কিছু জেনে প্রজন্ম লীগের সদস্য বানাবেন। যদি তা না করেন তাহলে আজকে যারা ষড়যন্ত্র করছে, তারা ঢুকে যেতে পারে।

ত্রাণমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের ভালোবাসেন। শেখ রাসেলের প্রতি সম্মান জানাতে হলে আপনাদের রাসেলের মতো হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তান আপনারা। আপনাদের দায়িত্ব অনেক বেশি। এ সময় পূজায় নিরাপত্তা নিশ্চিত করায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও প্রশাসনকে অভিনন্দন জানান তিনি।

ত্রাণমন্ত্রী আরো বলেন, পূজা মণ্ডপে কি হিন্দু, কি মুসলিম বুঝার উপায় নেই। এই উৎসব যেন কেউ নষ্ট করতে না পরে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে। আর ষড়যন্ত্র চিরতরে নসাৎ করতে হবে।

সংগঠনের সভাপতি ফাতেমা জলিল সাথীর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নওশের আলী প্রমুখ।

এআরএ