ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

দেশের ও প্রবাসীদের জন্য কাজ করবে মালয়েশিয়া বিএনপি

প্রকাশিত: ০৯:৪০ এএম, ১২ অক্টোবর ২০১৫

মালয়েশিয়া বিএনপি দেশের মানুষের ও প্রবাসীদের মৌলিক অধিকার আদায়ে কাজ করে যাবে বলে জানিয়েছেন, মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান বাদল। রোববার বিকেলে কুয়ালালামপুরের ‘মামার বাড়ি’ রেস্টুরেন্টে যুবদলের উদ্যোগে আয়োজিত মালয়েশিয়া শাখা বিএনপির সাবেক সভাপতি আবুল খায়েরের স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, দেশের দুঃসময়ে সবচেয়ে বেশি দরকার শৃংখলা ও ঐক্যের। দলের কোন সদস্য যদি শৃঙ্খলা ভঙ্গ করেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বাদলুর রহমান বলেন, বর্তমান সরকারের হাত থেকে দেশকে রক্ষা এবং মানুষের মৌলিক অধিকার আদায়ে মালয়েশিয়া বিএনপি কাজ করে যাবে। নিজেদের মধ্যকার ভেদাভেদ ভুলে দেশের জন্য কাজ করতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের হাতকে আরো শক্তিশালী করতে হবে।

মালয়েশিয়া শাখা যুবদল নেতা নাসির উদ্দিনের সঞ্চালনায় স্মরণসভায় উপস্থিত ছিলেন- মালয়েশিয়া বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান কমিটির উপদেষ্টা ড. আহমেদ বোরহান, সিনিয়র সহ-সভাপতি মাহবুবুল আলম শাহ, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহউদ্দিন, বিএনপি নেতা মির্জা খোকন, আমিনুল ইসলাম রতন, বশির আলম, আবদুল আজিজ, মো. মিনহাজ, সিরাজুল ইসলাম সুজন মো. এনায়েত, মো. মিন্টুসহ নবগঠিত কমিটির সদস্য, বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

জেডএইচ/এসএইচএস/এসএস