ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

জামায়াত ত্যাগ করে জঙ্গিবাদ নির্মূলের কথা বলুন

প্রকাশিত: ০৯:৩৩ এএম, ০৯ অক্টোবর ২০১৫

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আগে জামায়াতকে ত্যাগ করুন তারপর জঙ্গিবাদ নির্মূলের কথা বলুন। এর আগে আপনাদের মুখে এমন কথা মানায় না। শুক্রবার দুপুরে রাজশাহী সার্কিট হাউজে বিভাগীয় নদী রক্ষা কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় নৌ-পরিবহন মন্ত্রী উল্লেখ করে বলেন, যারা এক সময় মানুষ পুড়িয়ে হত্যা করে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল তারাই এখন বিদেশিদের হত্যা করে দেশকে অস্থিতিশীল করতে চায়।

তিনি অভিযোগ করে বলেন, দুই শীর্ষ যুদ্ধাপরাধীর ফাঁসির দিন ঘনিয়ে আসায় একটি মহল দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু তারা শেষ পর্যন্ত সফল হতে পারবে না।

রাজশাহী বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নজরুল ইসলাম বীর প্রতীক, জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান আতাহারুল ইসলাম। রাজশাহীসহ বিভাগের ৮ জেলার জেলা প্রশাসক ছাড়াও পনি উন্নয়ন বোর্ডে উর্ধ্বতন কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান ও পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম বীরপ্রতীক সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার স্লুইচ গেট এলাকায় যান এবং পরিদর্শন করেন। সেখানে চারঘাট উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধুসহ যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা ফুল দিয়ে তাদের বরণ করে নেন। পরে তারা বড়াল নদীতে অবাধ পানি প্রবাহের ব্যবস্থা এবং বিআরটিসি ডবল ডেকার বাস সার্ভিস চালুর দাবি জানান।

পরিদর্শন শেষে চারঘাটে পদ্মা নদীর শাখা বড়ালে অবাধ পানি প্রবাহের লক্ষ্যে বর্তমান সরকারের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন নৌ পরিবহন মন্ত্রী। পরিদর্শনকালে রাজশাহী জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন চৌধুরীসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা তার সঙ্গে উপস্থিত ছিলেন।

শাহরিয়ার অনতু/এসএস/এমএস