ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

হোটেলে ডেকে ছাত্রদল নেতাকে গুলির ঘটনায় নিন্দা

প্রকাশিত: ০৩:৪২ পিএম, ০৮ অক্টোবর ২০১৫

মোহাম্মদপুর থানার যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম নয়নকে হোটেলে নিয়ে গুলি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল। বৃহস্পতিবার সন্ধ্যায় সংগঠনটির সহ-সভাপতি নাজমুল হাসান প্রেরিত এক বিবৃতিতে কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান এ নিন্দা ও প্রতিবাদ জানান।  

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, তামাশার নির্বাচনে গঠিত অবৈধ সরকার তার ক্ষমতাকে দীর্ঘায়িত করতে ছাত্রদল নেতাকর্মীদেরকে নির্বিচারে গ্রেফতার এমনকি গুলি করে পঙ্গু করেছে। কিন্তু এই অবৈধ সরকারের মনে রাখা উচিত নেতাকর্মীদের উপর নির্যাতন চালিয়ে ক্ষমতা চিরস্থায়ী করা যাবে না।

নেতৃদ্বয় হুঁশিয়ার করে বলেন, ছাত্রদল নেতাকর্মীদের উপর পুলিশি নির্যাতন অব্যাহত থাকলে শীঘ্রই দেশের ছাত্র সমাজকে সঙ্গে নিয়ে রাজপথে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে। এসময় তারা নয়নকে গুলি করায় জড়িত  পুলিশ সদস্যদের বিচার দাবি করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ১২টায় রবিউল ইসলাম নয়ন মগবাজারের আদ্দ্বীন হাসপাতালে রোগী দেখে ফেরার পথে সাদা পোশাকধারী পুলিশ তাকে গ্রেফতার এবং নিকটস্থ বৈকালিক আবাসিক হোটেলের একটি রুমে নিয়ে তার পায়ে গুলি করে বলে দাবি করেছে ছাত্রদল।

এমএম/এএইচ/আরআইপি