ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ক্ষমতার জন্য দেশের ইমেজ নষ্ট করবেন না : প্রধান

প্রকাশিত: ০৮:৫৯ এএম, ০১ অক্টোবর ২০১৫

বিদেশিদের আকৃষ্ট করার জন্য তাদের কাছে জঙ্গি দমনের কথা বলছেন। আপনারা (বর্তমান সরকার) ক্ষমতার জন্য দেশের ইমেজ নষ্ট করবেন না। দেশে কোনো জঙ্গিবাদ নেই। জঙ্গিবাদের প্রচার করে পার পাওয়া যাবে না বলেও মন্তব্য করেন জাগপা’র সভাপতি শফিউল আলম প্রধান। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয় দল আয়োজিত জঙ্গি তত্ত্বের আবিষ্কার! সংকট ও পরিণতিঃ মুক্তি কোন পথে? শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি-জঙ্গি খেলা শুরু করেছেন উল্লেখ করে শফিউল আলম প্রধান বলেন, বর্তমান সরকারই জঙ্গি তত্ত্বের আবিষ্কারক। আপনারা যতই জঙ্গিবাদের প্রচার করেন না কেন, তাতেও আপনারা পার পাবেন না।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসি বহালের প্রসঙ্গ তুলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু বলবো না। তবে ফাঁসির দড়ি দেখিয়ে, গুলি করে আন্দোলন বন্ধ করতে চায় সরকার। সরকার জানে না ফাঁসির দড়ি ফুরিয়ে যাবে, গুলি শেষ হয়ে যাবে তারপরও গণতন্ত্রের জন্য জনতার আন্দোলন শেষ হবে না।

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট এহসানুল হুদার সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বাংলাদেশ ন্যাপ ভাসানীর চেয়ারম্যান জেবেল রহমান গাণি, মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া, বাংলাদেশ জাতীয় দলের যুগ্ম মহাসচিব এ এইচ এম শামীম প্রমুখ।

আএসএস/আরএস/আরআইপি