ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সিজার হত্যাকাণ্ডে বিএনপি-জামায়াত জড়িত : হানিফ

প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

ইতালির নাগরিক তাভেল্লা সিজারে হত্যাকাণ্ডে বিএনপি-জামায়াত জোট জড়িত বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বুধবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নগর আওয়ামী লীগ আয়োজিত ৩ অক্টোবর বিমানবন্দর  থেকে গণভবন পর্যন্ত  শেখ হাসিনাকে গণসংবর্ধনা সম্পর্কিত এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, স্বাধীনতা বিরোধীরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসেবে ইতালির নাগরিককে হত্যা করেছে। তারা একাত্তরের পরাজিত হওয়ার প্রতিশোধ নিতে এসব হত্যাকাণ্ড করছে।

এ সময় হানিফ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘চ্যাম্পিয়ান অব দ্যা আর্থ’ পুরস্কারে ভূষিত হওয়ায় বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণসংবর্ধনা দিতে বেলা দেড়টায়  নেতাকর্মীদের নিয়ে উপস্থিত থাকতে স্থানীয় সংসদ সদস্যদের প্রতি আহ্বান জানান।
 
হানিফ বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনা যখন জাতিসংঘের সর্বোচ্চ সম্মান `চ্যাম্পিয়ান অব দ্যা আর্থ` পুরস্কারে ভূষিত হয়েছেন, ঠিক তখনই ইতালির নাগরিককে হত্যা করা হয়েছে। এটা সুপরিকল্পিত হত্যাকাণ্ড।  শেখ হাসিনার অর্জনকে ম্লান করে দেয়ার জন্যই এটা করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল  হোসেন চৌধুরী মায়া। তিনি বলেন, গণসংবর্ধনা সফল করার জন্য রাস্তায় যাতে বিশৃঙ্খলা ও জনগণের ভোগান্তি না হয়  সেদিকে খেয়াল রাখবেন। রাস্তার দুই পাশে দাঁড়িয়ে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত শেখ হাসিনাকে গণসংবর্ধনা জানাব। সবাই ব্যানার ও ফেস্টুন নিয়ে আসবেন।

এসকেডি/পিআর