ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ঢাকা দখল করতে চাইলে পরিণতি হবে ভয়াবহ

প্রকাশিত: ০৯:১৭ এএম, ২৬ অক্টোবর ২০১৪

ঢাকা দখল করতে চাইলে পরিণতি ভয়াবহ হবে বলে মন্তব্য করেছেন ত্রাণমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। রোববার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্মিলিত আওয়ামী সমর্থক গোষ্ঠীর হরতালবিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশে করে মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, আলাল-দুলাল (যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল) দিয়ে যতই ষড়যন্ত্র করেন, কাজ হবে না। আর কত পালিয়ে বেড়াবেন? লুকোচুরি খেলবেন? মামলা থেকে রেহাই পাবেন না। ভাগ্যে যা আছে তা হবেই।

হরতাল হয়নি দাবি করে মায়া বলেন, হরতাল দিয়ে মামলার হাজিরা থেকে পালিয়ে থাকেন। বাংলাদেশে আর কোনো হরতাল হবে না। আজকেও হরতাল হয়নি। জনজীবন স্বাভাবিক।

সমাবেশে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, বিএনপি ঢাকায় নাশকতা করতে নামতে চাইলে কঠিন জবাব দেওয়া হবে। তাদের পরিণতি হবে ভয়াবহ। তিনি বলেন, ‘বিএনপিকে আর বাংলাদেশে নাশকতা করতে দেওয়া হবে না। আইনশৃঙ্খলা বাহিনী কঠোর ব্যবস্থা নেবে। আমরা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তুলব।

সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানার সভাপতিত্বে সভায় এছাড়া বক্তব্য রাখেন- যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রমুখ। এ ছাড়া বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে হরতালবিরোধী সমাবেশ করে স্বেচ্ছাসেবক লীগ।