ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নীলফামারীতে খালেদার জনসভা বিকেলে

প্রকাশিত: ০৫:২৬ এএম, ২৩ অক্টোবর ২০১৪

দীর্ঘ ১৩ বছর পর বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জনসভা অনুষ্ঠিত হতে যাচ্ছে নীলফামারীতে। আজ বৃহস্পতিবার বিকেলে জেলা শহরের বড় মাঠে ২০ দলীয় জোট আয়োজিত এ জনসভায় বক্তৃতা করবেন খালেদা জিয়া।

জনসভা সফল করতে ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মাঠের উত্তর পূর্ব কোণে বিশাল মঞ্চ তৈরি করা হয়েছে। ঢাকা থেকে নিয়ে আসা সুমি ডেকোরেটর ও তাহের মাইক হাউস মঞ্চ নির্মাণ এবং সাউন্ড সিস্টেমের কাজ করেছেন।

জনসভা স্থলের চারদিকে লাগানো হয়েছে মাইক ও বিভিন্ন স্লোগান সম্বলিত ছোট-বড় দু’শতাধিক ব্যানার। জনসভায় আগত মানুষদের দেখভাল করতে শত শত স্বেচ্ছাসেবী নিয়োগ করা হয়েছে।

জেলা সদরের বাহিরে থেকে আসা বিভিন্ন যানবাহনগুলোকে পার্কিং করে রাখতে শহরের বাহিরে আলাদা ব্যবস্থা করা হয়েছে। নীলফামারী প্রধান সড়কের ধারে নির্মাণ করা হচ্ছে শতাধিক তোরণ। এছাড়া নানা রঙের পোস্টার লিফলেট আর ব্যানারে ছেয়ে গেছে গোটা জেলার শহর-বন্দর, হাট-বাজার ও গাঁ-গ্রাম। সাজ সাজ রব পড়ে গেছে গোটা জেলায়।

এদিকে জেলা প্রশাসন আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। বিভিন্ন জেলা থেকে আইন শৃঙ্খলা বাহিনীকে এনে নিরাপত্তার চাদর তৈরি করা হয়েছে বলে নীলফামারী পুলিশ সুপার জোবাইদুল ইসলাম জানিয়েছেন।