ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

এক যুগ পর কপাল খুলল সম্রাটের

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৪০ এএম, ২৯ আগস্ট ২০১৯

এক যুগেরও বেশি সময় পর বহিষ্কারাদেশ প্রত্যাহার হলো জাতীয়তাবাদী কৃষক দলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মো. শাজাহান মিয়া সম্রাটের।

২০০৬ সালের প্রথম দিকে তাকে দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের দায়ে বিএনপির সকল পর্যায় থেকে বহিষ্কার করা হয়। এরপর বুধবার তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য এস কে সাদী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সম্রাটের বহিষ্কারাদেশ প্রত্যাহারের তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইতঃপূর্বে সংগঠনের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে কৃষক দলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মো. শাজাহান মিয়া সম্রাটকে সংগঠনের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। আবেদনের প্রেক্ষিতে বুধবার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

এক যুগের বেশি সময় পর বহিষ্কারাদেশ প্রত্যাহারের বিষয়ে সম্রাট জাগো নিউজকে বলেন, আমি তো দলের মধ্যেই ছিলাম। বহিষ্কারাদেশ প্রত্যাহার হয়েছে। এটা আমার জন্য ভালো, দলের জন্যও ভালো। এটা আরও আগে হওয়া উচিত ছিল। বহিষ্কারাদেশ প্রত্যাহারের জন্য দলের হাইকমান্ড এবং দলীয় নেতাকর্মীদের ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

কেএইচ/বিএ

আরও পড়ুন