ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বাজেটে সুবিধাবাদীদের সুযোগ সৃষ্টি হবে : মোশাররফ

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৮:১৭ পিএম, ১৪ জুন ২০১৯

২০১৯-২০২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে সুবিধাবাদীদের সুযোগ সৃষ্টি হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে প্রস্তাবিত বাজেট নিয়ে দলের আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় এ মন্তব্য করেন তিনি।

সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

লিখিত বক্তব্যে দাবি করা হয়, একটা গোষ্ঠীকে সুবিধা দিতেই বাজেট প্রণয়ন করা হয়েছে।’

mudud

একটা গোষ্ঠীকে সুবিধা দিতে সরকার কেন বাজেট প্রণয়ন করবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘সুবিধাবাদীদের সুযোগ সৃষ্টি করে দেয়ার জন্য এ বাজেট প্রণয়ন করা হয়েছে। কেনো? সেটার উত্তর জানতে যদি আমরা একটা কেনোকে খুঁজি। ৩০ ডিসেম্বর যে নির্বাচন হওয়ার কথা ছিল সেটা কেনো ২৯ তারিখ রাত্রে ডাকাতি করতে হলো?’

তিনি বলেন, ‘এ জনধিকৃত সরকারকে ভোটের মাধ্যমে সুযোগ পেলে জনগণ তাদের পছন্দের সরকার প্রতিষ্ঠা করবে- এ ভয়ে ২৯ তারিখ রাতে ভোট ডাকাতি হয়েছিল। যারা ওই ঘটনা ঘটিয়েছে ওই গোষ্ঠীর স্বার্থ দেখার জন্যই এ বাজেট প্রণয়ন করা হয়েছে।’

সংবাদ সম্মেলনে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুলম মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এবং শায়রুল কবীর খান উপস্থিত ছিলেন।

কেএইচ/এনডিএস/এমকেএইচ

আরও পড়ুন