ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

খালেদার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত শেখ হাসিনা : রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ১৭ মে ২০১৯

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈর্ষান্বিত বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ভাসানী মিলনায়তনে এক ইফতার মাহফিল ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা জেলা শাখা এ অনুষ্ঠান আয়োজন করে।

রিজভী বলেন, আইনের শাসনের বিলুপ্তির মাধ্যমে মধ্যরাতের ভোটের সরকার দেশে নব্য বাকশালী শাসন বলবৎ করতে চায় বলেই এদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দি করে রেখেছে।

বেগম জিয়ার বিপুল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে শেখ হাসিনা তাকে (খালেদা) কারান্তরীণ করে চিকিৎসা না দিয়ে ক্রোধের আগুন নেভাচ্ছেন। এদেশের সংগ্রামী জনগণ বর্তমান শাসকগোষ্ঠীর সব অপকর্মের ন্যায্য হিস্যা আদায় করতে প্রস্তুত বলে মন্তব্য করেন রিজভী।

তিনি আরও বলেন, জালিম সরকারের কবল থেকে খালেদা জিয়াকে কারামুক্ত করতে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু। অনুষ্ঠানে বিশেষ বক্তা ছিলেন স্বেচছাসেবক দল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল। স্বেচ্ছাসেবক দল ঢাকা জেলা শাখার সভাপতি আব্দুর রহমান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নাজমুল হাসান অভি।

কেএইচ/জেএইচ/পিআর

আরও পড়ুন