ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

তারেকসহ দেশের সকল জনগণ অবরুদ্ধ : খন্দকার মাহবুব

প্রকাশিত: ১২:১৫ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৫

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দেশের সকল জনগণ আজ অবরুদ্ধ রয়েছে বলে মন্তব্য করেছেন চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। শুক্রবার সকালে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস উপলক্ষে ‘তারেক রহমানের ভাবনায় আগামীর বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, তারেক রহমান সেদিন মুক্ত হবে যেদিন এ দেশের জনগণ শেখ হাসিনার বন্দী দশা থেকে মুক্ত হবে। যেদিন দেশের গণতন্ত্র ফিরে আসবে সেদিন তারেক রহমান বীরের বেশে বাংলার মাটিতে পা দেবেন।  

চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন,  দেশে আইনের শাসন নেই। বিচার বিভাগ বিপন্ন। কারো মতামতের গুরুত্ব নেই। দেশের সকল প্রতিষ্ঠান এই সরকার নিয়ন্ত্রণ করে একদলীয় করণ প্রতিষ্ঠা করেছে। গণতন্ত্রের লেবাসে তারা গণতন্ত্র হরণ করেছে।

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারন সম্পাদক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মাহবুব হোসেন বলেন, এদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আর কোন সুষ্ঠু নির্বাচনের সম্ভাবনা নেই। বিগত সিটি করপোরেশন নির্বাচনে তা আরেকবার প্রমাণিত হয়েছে।

পেশাজীবী নেতা ডা: মনোয়ার আলমের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম বারের সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট কবির চৌধুরী, সম্মিলিত পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক খোরশেদ জামিল, চট্টগ্রাম বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কফিল উদ্দিন প্রমুখ।

এএইচ/পিআর