ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

শ্রমিক দলের র‌্যালিতে খালেদার মুক্তি দাবি

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ১২:১৬ পিএম, ০১ মে ২০১৯

মহান মে দিবস উপলক্ষে র‌্যালি করেছে জাতীয়তাবাদী শ্রমিক দল। বুধবার বেলা ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু হয়।

র‌্যালির উদ্বোধন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নয়াপল্টন থেকে শুরু হয়ে এটি কাকরাইল, শান্তিনগর মোড় হয়ে আবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এর আগে নয়াপল্টনে ঢাকা মহানগরের শ্রমিক দলের বিভিন্ন ইউনিট এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রমিক দলের ইউনিটগুলোর নেতাকর্মীরা তাদের ব্যানার ফেস্টুন নিয়ে জমায়েত হয়। লাল ও সবুজসহ নানা রঙের টি-শার্ট ও ক্যাপ পরে এতে অংশ নেয় শ্রমিকদল নেতারা।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়া এবং দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি সম্বলিত এসব ব্যানার-ফেস্টুনে ইউনিটের নেতাদের ছবি দেখা যায়। এছাড়া ব্যানার-ফেস্টুনে খালেদা জিয়ার মুক্তি দাবি করা হয়। নেতাকর্মীরা স্লোগান দিয়ে খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

র‌্যালিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্ব দেয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তাকে দেখা যায়নি। এতে শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাসিমসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

কেএইচ/এমএসএইচ/জেআইএম

আরও পড়ুন