ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় চায় : এরশাদ

প্রকাশিত: ০৭:৪৯ এএম, ১৮ অক্টোবর ২০১৪

দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে ক্ষমতায় চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ। ৩ দিনের সফরে শনিবার রংপুর পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে চায়। কারণ জাতীয় পার্টির ৯ বছরে দেশের মানুষ শান্তিতে ছিল। সে সময় দেশে সন্ত্রাস, চাঁদাবাজী, খুন-গুম-হত্যা ছিল না। জিনিসপত্রের দামও মানুষের লাগানের মধ্যে ছিল । কিন্তু এখন মানুষ সব সময়ই আতঙ্গে থাকে। মানুষ শান্তি চায়। আর সে শান্তি একমাত্র জাতীয় পার্টিই দিতে পারে। আমরা সেই লক্ষ্য নিয়েই কাজ করছি।

এরশাদ বলেন, আগামী বছরের মার্চের মধ্যে আমাদের দল গোছানো শেষ হবে। এরপরই আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নেব। বিএনপি সুসংগঠিত নয়, তারা নেতৃত্ব সংকটে পড়েছে। আমরা এ সুযোগকে কাজে লাগিয়ে প্রধান বিরোধীদল হিসেবে থাকতে চাই। আর এজন্য দলের নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ আরও বলেন, এখনও আমাদের দল কিছুটা অগোছালো রয়েছে। মার্চের আগেই দল গোছানোর কাজ শেষ হয়ে যাবে। আগামী মার্চের আগেই সারা দেশে কাউন্সিলল করে জাতীয় পার্টিকে সুসংগঠিত করা হবে। এরপরই আমরা আগামী জাতীয় নির্বাচনের জন্য মাঠে কাজ করব।