ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

লতিফের সর্বোচ্চ শাস্তির দাবিতে ২৬ অক্টোবর হরতাল

প্রকাশিত: ০৬:৫৭ এএম, ১৬ অক্টোবর ২০১৪

মন্ত্রীসভা ও নিজ দল থেকে সদ্য অপসারিত লতিফ সিদ্দিকীকে বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেওয়া না হলে পূর্ব ঘোষিত ২৬ অক্টোবর সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি বহাল রেখেছে  সম্মিলিত ইসলামীদল সমূহ। বৃহস্পতিবার সকাল ১১টায় ঢাকা রিপোটার্স ইউনিটির গোল টেবিল মিলনায়তনে সম্মিলিত ইসলামীদল সমূহ আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা  দেয়া হয়। একই সাথে সরকারকে আগামী ২২ অক্টোবর পর্যন্ত নতুন আল্টিমেটাম দিয়েছেন দলটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইসলামী দল সমূহের মহাসচিব মোহামমদ জাফরুল্লাহ খান বলেন,  আবদুল লতিফ সিদ্দিকী একজন স্বঘোষিত ধর্মদ্রোহী ও মুরতাদ। যেহেতু তিনি এখনো তওবা করেননি ও অনুতপ্ত হননি, তাই তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি করলে যেহেতু শাস্তির আওতায় আনা হয় তাহলে কেন নবীজীর বিরুদ্ধে কটুক্তি করলে শাস্তি দেওয়া হবে না।

খেলাফত আন্দোলন, ওলামা মাশায়েখ পরিষদ, ইসলামিক পার্টি, মুসলীম লীগ ইত্যাদি দল নিয়ে এই সম্মিলিত জোটটি গঠন করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ইসলামী পার্টির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মোবিন, খেলাফত আন্দোলনের সাংগঠনিক মুফতি ফখরুল ইসলাম, মুসলিম লীগের মহাসচিব কাজী আব্দুল খায়ের, শর্ষীনার ছোট পীর মাওলানা শাহ আরিফ বিল্লাহ প্রমুখ।