ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

এনডিপির চেয়ারম্যান মোর্ত্তজা মহাসচিব মঞ্জু পুনর্নির্বাচিত

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৪:২১ পিএম, ২৩ মার্চ ২০১৯

খোন্দকার গোলাম মোর্ত্তজাকে চেয়ারম্যান ও মো. মঞ্জুর হোসেন ঈসাকে পুনর্বার মহাসচিব নির্বাচিত করে ৫৫ সদস্যের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন করেছে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি)। শনিবার আনোয়ার জাহিদ মিলনায়তনে এনডিপির বিশেষ কাউন্সিলে এই কমিটি গঠন করা হয়।

এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজার সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে কেন্দ্রীয় নির্বাহী কমিটিসহ ৪০টি জেলা সভাপতি/সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট গাজী রবিউল ইসলাম সাগর, অনামিকা আজমী, অধ্যাপক এম এ কাউসার, মনিরুজ্জামান মনির, মোহাম্মদ শহীদুল্লাহ প্রিন্স, নাজমুন নাহার মিনতী, মির্জা আবদুল হালিম, খন্দকার আমিনুর রহমান, আনিছুর রহমান আনিছ, ভাইস চেয়ারম্যান মিয়া মো. সাঈফ, মোহাম্মদ জামিল আহমেদ, সুলতানা কবির কলি, শাহজাদি আয়াশা সিদ্দিকা, গফ্ফার আহমেদ কিরন, রাজু আহমেদ, যুগ্ম-মহাসচিব হায়াত মাহমুদ, মোহাম্মদ আবদুর রহিম জাহিদ, মহসিন পাটোয়ারি, আশরাফ হোসেন, সহকারী মহাসচিব সাইফুল ইসলাম ওয়াদুদ, আনিছুর রহমান খান খোকন, ফয়সাল আহমেদ, জুনায়েদ হোসেন, মো. আবু রায়হান, খন্দকার মো. মোস্তফা মনির, মো. মনির হোসেন, আয়াশা সিদ্দিকা, সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন, মিজানুর রহমান কবির, আবদুল করিম, অর্থ সম্পাদক খন্দকার আমিনুল ইসলাম টুকু।

এছাড়া দপ্তর সম্পাদক আর কে রিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মশিউর রহমান সোহেল, মহিলা বিষয়ক সম্পাদক ডা. আছমা আক্তার মৌসুমী, সহ-মহিলা বিষয়ক সম্পাদক মোসাম্মৎ হীরামতি, শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক পারভেজ হোসেন, তথ্য ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক অধ্যাপক খান আহসান হাবিব, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রানা শেখ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. লিয়াকত হোসেন মোল্লা, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো. শামসুজ্জামান, নির্বাহী সদস্য মমতাজ বেগম, মো. হেলাল মাসুদ, ইমরান হাসান রমজান, সিমরান সায়নী লাবনী, আতিয়ার রহমান, মো. বাচ্চু হাওলাদার, মোসাম্মৎ নিলুফার বেগম, মো. আবদুস কুদ্দুস হাওলাদার, লাইজু বেগম, আশরাফ হোসেন, মোসাম্মৎ রহিমা, মোসাম্মৎ পারুল আক্তার।

বিশেষ কাউন্সিলে দলের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান চৌধুরী ও শ্রম বিষয়ক সম্পাদক আলম হোসেনের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

কেএইচ/এমএসএইচ/এমকেএইচ

আরও পড়ুন