ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নির্বাচনে ভোটের পরিবেশও সুষ্ঠু চান শাফিন আহমেদ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৪:২১ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে মন্তব্য করে নির্বাচনের দিনও ভোটের পরিবেশ সুষ্ঠু থাকার আশা প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা) মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) পার্টির বনানী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ আশা প্রকাশ করেন।

শাফিন আহমেদ বলেন, নির্বাচনের প্রচারণায় এখন পর্যন্ত কোথাও বাধাগ্রস্ত হইনি। নির্বাচনের পরিবেশ নিয়ে কোনো শঙ্কা নেই। নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রাখতে, প্রশাসন ও নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি।

তিনি বলেন, সাধারণ মানুষের প্রত্যাশা আমরা বুঝতে পেরেছি। সাধারণ মানুষ পরিবর্তন দেখতে চান। ঢাকা সিটি কর্পোরেশন তৈরি হয়েছে সাধারণ মানুষের সেবা দেয়ার জন্য। আমি সাধারণ মানুষ, সাধারণ মানুষের হয়েই থাকতে চাই। আমি কখনো ভিআইপি হতে চাই না।

জাপার মনোনীত এ মেয়র প্রার্থী বলেন, সাধারণ মানুষের কষ্ট বোঝার ক্ষমতা আমার রয়েছে। আমি বড় কোনো ব্যবসায়ী নই, কোনো বিত্তবান পরিবার থেকে আমি আসিনি। এ পর্যায়ে এসেছি নিজের শ্রম আর চেষ্টা দিয়ে।

তিনি বলেন, রাজনীতিতে অর্থের অপপ্রয়োগ আমি ঘৃণা করি। আমি মাঠে নেমেছি জিততে, নির্বাচনী প্রতিযোগিতায় জিততেই খেলছি। নির্বাচনের জন্য আমি সম্পূর্ণ প্রস্তুত। ২৮ ফেব্রুয়ারি নির্বাচনের মাধ্যমে একটি পরিবর্তন ঘটানোর ক্ষমতা সাধারণ ভোটারদের হাতে।

এ সময় ঘরে বসে না থেকে মাঠে এসে নির্বাচনের মাধ্যমে একটি পরিবর্তনের আহ্বান জানান শাফিন আহমেদ। তিনি বলেন, আধুনিক ঢাকা শহরের প্রবর্তক সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। সেই ধারাবাহিকতায় আরও উন্নত ঢাকা উত্তর গড়তে চাই।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক সুমন আশরাফ, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়, কেন্দ্রীয় নেতা মো. জাকির হোসেন মৃধা, মঞ্জুরুল হক, আনোয়ার হোসেন তোতা, কামাল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এইউএ/আরএস/এমএস

আরও পড়ুন