ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

‘মহাজোট ক্ষমতায় না এলে দেশ পিছিয়ে যাবে’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ২২ ডিসেম্বর ২০১৮

ঢাকা-৬ আসনে মহাজোটের প্রার্থী কাজী ফিরোজ রশিদ বলেছেন, ‘মহাজোট সরকার এবার ক্ষমতায় না আসলে দেশকে ২০ বছর পিছিয়ে দেবে অপশক্তি। তারা স্তব্দ করে দেবে দেশের অগ্রগতি ও উন্নয়ন। তাই মুক্তিযুদ্ধের স্বপক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে প্রতিরোধ করতে হবে।’

শনিবার দিনব্যাপী ৪২ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীবাজার, রায়েরসাহেব বাজার, কলতাবাজার, নাসির উদ্দিন সরদার লেন, নন্দলাল দত্ত লেন, নবদ্বীপ বসাক লেন, ধোলাইখাল ও নবাবপুর স্কুলে গণসংযোগ, প্রচার মিছিল এবং বেশ কয়েকটি পথসভায় এ সব কথা বলেন তিনি।

কাজী ফিরোজ রশিদ বলেন, ‘বিগত ১০ বছরের শাসনামলে দেশকে ২০ বছর এগিয়ে নিয়েছে মহাজোট সরকার। এ সরকার যেন আবারও ক্ষমতায় না আসতে পারে সে জন্য দেশীয় অপশক্তির পাশাপাশি বিদেশি ষড়যন্ত্রকারীরাও তৎপর। দেশের চলমান উন্নয়ন স্তব্দ করার জন্য মিথ্যা অপবাদ দিয়ে মহাজোট সরকারকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চলছে।’

এ সময় তার সঙ্গে ঢাকা মহানগর দক্ষিণের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আবু আহমেদ মান্নাফী, হেদায়াতুল ইসলাম স্বপন, গাজী আবু সাঈদ, আলমগীর সিকদার লোটন, হাজী ফারুক, আইয়ুব আলী খান, ইসহাক ভূঁইয়া, স্থানীয় কাউন্সিলর হাজী মো. সেলিমসহ স্থানীয় নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

এদিকে দুপুরে মহিলা লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দয়াগঞ্জ, কাঠেরপুল ও নারিন্দা এলাকায় গণসংযোগ করেন কাজী ফিরোজের স্ত্রী সুলতানা রশিদ। এ সময় তার ছেলে কাজী সোয়েব রশিদ, যুবনেতা কামাল হোসেনসহ যুবলীগ ও যুবসংহতির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমইউএইচ/এনডিএস/আরআইপি

আরও পড়ুন