ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

রোডমার্চে ঐক্যফ্রন্ট, যাননি ড. কামাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮

জেএসডির (জাতীয় সমাজতান্ত্রিক দল) সভাপতি আ স ম আবদুর রব ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে নির্বাচনী রোডমার্চে রওনা হয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। ময়মনসিংহের শেরপুরের উদ্দেশে শনিবার দুপুর ২টায় উত্তরা ৩ নম্বর সেক্টরে রবের বাড়ি থেকে রওনা হন ফ্রন্টের নেতারা।

এতে অংশ নিয়েছেন বিএনপির সেলিমা রহমান, এ জেড এম জাহিদ হোসেন, কৃষক শ্রমিক জনতা লীগের আব্দুল কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

তবে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ‘অসুস্থতার কারণে’ এই কর্মসূচিতে অংশ নিতে পারেননি।

রোডমার্চে টঙ্গী থেকে শেরপুর পর্যন্ত আটটি আসনের প্রার্থীদের জন্য সাতটি নির্বাচনী সভা করবেন তারা। শেরপুর পৌর পার্ক চত্বরে পথসভার মধ্য দিয়ে এই কর্মসূচি শেষ হবে।

রোডমার্চে যাদের জন্য ভোট চাওয়া হবে তারা হলেন, গাজীপুর-২ আসনের প্রার্থী সালাহউদ্দিন সরকার, মাওনা চৌরাস্তায় গাজীপুর-৪ আসনের প্রার্থী ইকবাল সিদ্দিকী, ত্রিশালে ময়মনসিংহ-৭ আসনের প্রার্থী মাহবুবুর রহমান লিটন, ভালুকায় ময়মনসিংহ-১১ আসনের প্রার্থী ফখর উদ্দিন আহমেদ, ময়মনসিংহ শহরে ময়মনসিংহ-৪ আসনের প্রার্থী আবু ওহাব খন্দকার, ফুলপুরে ময়মনসিংহ-২ আসনের প্রার্থী শাহ শহীদ সারোয়ার, নকলায় শেরপুর-২ আসনের প্রার্থী ফাহিম চৌধুরী এবং শেরপুর সদরে শেরপুর-২ আসনের প্রার্থী সানসিলা জেবরিন প্রিয়াংকা।

এআর/জেডএ/আরআইপি

আরও পড়ুন