ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

মা-বাবার দোয়া নিয়ে সুফিয়ান, মাজার জিয়ারতে দিদারুলের প্রচার শুরু

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১২ ডিসেম্বর ২০১৮

প্রচার-প্রচারণার দ্বিতীয় দিনে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন চট্টগ্রাম-৮ (বোয়ালখালী) আসনের বিএনপি প্রার্থী আবু সুফিয়ান ও চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের আওয়ামী লীগ প্রার্থী দিদারুল আলম।

বুধবার (১২ ডিসেম্বর) সকালে মা-বাবার দোয়া নিয়ে নগরীর বহদ্দারহাট এলাকা থেকে গণসংযোগ কার্যক্রম শুরু করেন বিএনপি প্রার্থী আবু সুফিয়ান। অপরদিকে মাদামবিবির হাট হযরত শাহজানীয়া শাহ'র (র.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ প্রার্থী দিদারুল আলম।

didarul

ধানের শীষের প্রার্থী আবু সুফিয়ান বলেন, ‘আল্লাহর রহমতে মা-বাবার দোয়া নিয়ে আজ প্রথম দিনের মতো বহদ্দারহাট এলাকা থেকে আমার আনুষ্ঠানিক প্রচারণা শুরু হলো। মানুষের ব্যাপক সমর্থন আমাকে বিজয়ের বন্দরে নিয়ে যাবে ইনশাআল্লাহ।’

তিনি আরও বলেন, `আমরা দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে এসেছি। এই দেশের জনগণ ধানের শীষ প্রতীককে নির্বাচিত করে বেগম জিয়াকে জেল থেকে মুক্ত করে আনবে। বর্তমানে নির্বাচনের পরিবেশ না থাকলেও আমরা সর্বশক্তি দিয়ে নির্বাচনী মাঠে থাকব।’

abu-sufian-2

সংক্ষিপ্ত বক্তব্য শেষে আবু সুফিয়ান হেঁটে বিভিন্ন বাসা-বাড়ি এবং অলি-গলিতে ছুটে যান। ভোটারদের সঙ্গে মিলিয়েছেন হাত। টেনে নিয়েছেন বুকে। করেছেন কোলাকুলি। দলীয় প্রতীক ধানের শীষে ভোট চেয়েছেন। চাইলেন দোয়া এবং সহযোগিতাও। আশ্বস্ত করেছেন ভোটাররাও। এ সময় নেতাকার্মীরা স্লোগানে স্লোগানে মুখর করে তুলেন পুরো এলাকা। প্রচারপত্রও ভোটারদের মাঝে বিলি করেন নেতাকর্মীরা।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন নগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, বোয়ালখালী উপজেলার চেয়ারম্যান হামিদুল হক মান্নান, সাবেক কাউন্সিলর নাজিম উদ্দিন, বিএনপি নেতা মঞ্জুর আলম মঞ্জু, বোয়ালখালী পৌরসভার মেয়র আবুল কালাম আবু প্রমুখ।

abu-sufian

অপরদিকে বুধবার সকাল ১০টায় মাদামবিবির হাট হযরত শাহজানীয়া শাহ'র (র.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে গণসংযোগ শুরু করেন চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের আওয়ামী লীগ প্রার্থী দিদারুল আলম। উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত সমৃদ্ধ সীতাকুণ্ড গড়তে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

দিদারুল আলমের গণসংযোগে উপস্থিত ছিলেন ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজীম উদ্দিন, শিল্পপতি সালাউদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আজম জসিম, আওয়ামী লীগ নেতা এস এম ইউসুফ এবং আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

জেডএ/জেআইএম

আরও পড়ুন