ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

আয়ের সঙ্গে দায় বেড়েছে কামাল মজুমদারের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১:০৮ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

আয়ের সঙ্গে তাল মিলিয়ে দায় বেড়েছে ঢাকা-১৫ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদারের। নির্বাচনী হলফনামা থেকে এমন তথ্য জানা গেছে।

হলফনামায় কামাল আহমেদ মজুমদারের দেয়া তথ্য অনুযায়ী, ২০১৩ সালে এ সংসদ সদস্য কৃষি খাত থেকে আয় করতেন তিন লাখ ১২ হাজার টাকা, ভাড়া থেকে ৯৯ লাখ ৩৭ হাজার ৩৬৪ টাকা এবং ব্যবসা থেকে আয় করতেন এক লাখ ৩৪ হাজার টাকা। ওই সময়ে সঞ্চয় ছিল তিন লাখ ৭৮ হাজার ৭৫০ টাকা। আয় থাকলেও সেসময় কোনো দায়ের (ঋণ) কথা হলফনামায় উল্লেখ করেননি এ সংসদ সদস্য।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে জমা দেয়া হলফনামায় তিনি উল্লেখ করেন, বর্তমানে কৃষি খাত থেকে তার আয় ৩৩ হাজার ১০০ টাকা, ভাড়া থেকে আয় ৭৪ লাখ তিন হাজার ৩২ টাকা, ব্যবসা থেকে আয় ২৬ লাখ ১২ হাজার ২০০ টাকা। তবে তার সঞ্চয় কমে দাঁড়িয়েছে চার হাজার ৪৯৯ টাকায়। বর্তমানে তার ভবন ভাড়া বাবদ অগ্রিম গ্রহণে দায় (ঋণ) রয়েছে ৯৪ লাখ ৫৪ হাজার ৮০৬ টাকা।

দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হতে জমা দেয়া হলফনামার তথ্য অনুযায়ী, সেসময় ওই সংসদ সদস্যের কাছে নগদ অর্থ ছিল ৭৪ লাখ ৩৩ হাজার ৫৭০ টাকা, ব্যাংকে জমা ছিল ১৪ লাখ ৮৮ হাজার ৯১৯ টাকা এবং কোম্পানির শেয়ার ছিল চার কোটি ৭২ লাখ ৩৫ হাজার ৬৫৫ টাকার।

একাদশ সংসদ নির্বাচনের হলফনামায় তিনি নগদ ২২ লাখ ৩০ হাজার টাকা রয়েছে বলে উল্লেখ করেন। এছাড়া আর্থিক প্রতিষ্ঠানে ৫১ লাখ আট হাজার ৭৩২ টাকা জমা এবং কোম্পানির শেয়ার রয়েছে এক কোটি ৭৫ লাখ সাত হাজার ৭৬৬ টাকার।

এইউএ/এমএআর/আরএস

আরও পড়ুন