ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বিএনপির মনোনয়ন প্রত্যাশীর বাসায় পুলিশি তল্লাশির অভিযোগ ইসিতে

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২৬ নভেম্বর ২০১৮

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৬ আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী বেগম মেহেরুনেন্নসা হক নির্বাচন কমিশনে (ইসি) তার বাসায় পুলিশি তল্লাশি ও হামলার অভিযোগ করেছেন।

সোমবার দুপুরে নির্বাচন কমিশনে গিয়ে এই অভিযোগ করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২, ৩, ও ৫ নং ওয়ার্ডের বর্তমান এই কাউন্সিলর। তিনি প্রধান নির্বাচন কমিশনার বরাবরে একটি অভিযোগও দায়ের করেন।

অভিযোগ তিনি উল্লেখ করে, ‘আমি দীর্ঘ বছর যাবত পল্লবী এলাকায় নির্বাচিত জনপ্রতিনিধি ও কাউন্সিল হিসেবে জনগণের খেদমত করে যাচ্ছি। আমি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে একজন সম্ভাব্য প্রার্থী হিসেবে কাজ করতে চাই। আমার বিরুদ্ধে কখন কোথায় কোন মামলা হয় আমি বুঝতে পারি না। গত ২৩ নভেম্বর আমার বাসায় পুলিশ তল্লাশি চালায় ও আমাকে খুঁজতে থাকে। আমি অনেক আতঙ্কের মধ্যে আছি।’

নির্বাচনকালীন সময়ে যাতে তাকে হয়রানি না করা হয়, সেই অনুরোধও ইসির কাছে জানান বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির এই সদস্য।

প্রসঙ্গত, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহার ৯ডিসেম্বর। আর প্রতীক বরাদ্দ দেয়া হবে ১০ ডিসেম্বর।

এইচএস/এমবিআর/পিআর

আরও পড়ুন