ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

পালাতে চাচ্ছেন খালেদা : শাহজাহান খান

প্রকাশিত: ০২:২৩ পিএম, ১৮ আগস্ট ২০১৫

দুর্নীতি মামলার রায় কিছুদিনের মধ্যে হতে যাচ্ছে বুঝতে পেরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডন পালিয়ে যেতে চাচ্ছেন বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান।

মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রজন্ম মঞ্চ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

শাহজাহান খান বলেন, খালেদা জিয়া লন্ডন পালিয়ে গিয়ে পুত্র তারেক রহমানের সঙ্গে ষড়যন্ত্র করবেন। তার এই ষড়যন্ত্র রুখতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, ‘দেশের উন্নয়ন তাদের (বিএনপি) চোখে পরে না, তাদের নেত্রীর যেমন দুটি গুণ আছে, মিথ্যাচার আর মানুষ খুন করা, তেমনি  বিএনপি দলটিরও মূলনীতি হল ভণ্ডামি আর দুর্নীতি’।

খালেদা জিয়ার ১৫ আগস্ট জন্মদিন পালনের সমালোচনা করে তিনি বলেন, তার ১৫ আগস্ট জন্মদিন পালন মিথ্যা, ভুয়া। মনে করেছিলাম তার সুমতি হয়েছে, কিন্তু তিনি শেষ সময়ে কেক কাটলই। এটা তার ভণ্ডামি ছাড়া আর কিছুই নয়।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল মালেক মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি আহমেদ সাইফুল সুজা, আমরা মুক্তিযোদ্ধা সন্তানের সভাপতি মুজিবুর রহমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

আএসএস/একে/এমআরআই