ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

অপশক্তি মোকাবেলায় পাল্টা আঘাত করবে জাপা : বাবলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ২৮ অক্টোবর ২০১৮

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, একটি অশুভ শক্তি নির্বাচন বানচাল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। কিন্তু স্বাধীনতার পক্ষের শক্তি, ইসলামী মূল্যবোধের শক্তি ও অসাম্প্রদায়িক শক্তির ওপর যদি কোনো আঘাত আসে দেশের জনগণকে সঙ্গে নিয়ে জাতীয় পার্টি সেই অপশক্তিকে পাল্টা আঘাত করে সকল চক্রান্ত ষড়যন্ত্র মোকাবেলা করবে।

আজ রোববার সকালে পূর্ব কদমতলী এলাকায় ৫৯ নং ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এই সময় বাবলা আরও বলেণ, বিগত পাঁচ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, হুসেইন মুহম্মদ এরশাদ ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের সহযোগিতা নিয়ে শ্যামপুর-কদমতলীতে ব্যাপক উন্নয়ন করেছি। কিন্তু সাগরের যেমন শেষ নেই, তেমনি যে কোনো এলাকায় উন্নয়ন কাজেরও শেষ নেই। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে আগামী নির্বাচনে আবারও তাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

বাবলা বলেন, যে কোনো মূল্যে আগামী জাতীয় সংসদ নির্বাচন যথামসয়ে অনুষ্ঠিত হবে। কোনো অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না। আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ দেশের সকল গণতান্ত্রিক, মুক্তিযদ্ধের চেতনা ও ইসলামী মূল্যবোধের চেতনায় বিশ্বাসী সকল রাজনৈতিক দলের মধ্যে অঘোষিত ঐক্য রয়েছে। এই ঐক্য যতদিন অটুট থাকবে ততদিন বাংলার মাটিতে কোনো চক্রান্ত ষড়যন্ত্র করে কেউ রাষ্ট্র ক্ষমতা দখলে করতে পারবে না।

সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির কদমতলী থানার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, ৫৯ নং ওয়ার্ডের সভাপতি মো. শুক্কুর আলী, সহ-সভাপতি আনোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্র সমাজের সদস্য সচিব শাহ ইমরান রিপন, যুব সংহতি কদমতলী থানার সদস্য সচিব মো. আদু ইসলাম, মহিলা পার্টির নেত্রী শায়েলা রহমান প্রমুখ।

এমইউএইচ/এনএফ/জেআইএম

আরও পড়ুন