ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

‘ঐক্যফ্রন্ট নেতাদের আচরণ নারীবিদ্বেষী’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৪ অক্টোবর ২০১৮

জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের আচরণ নারীবিদ্বেষী বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।

বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনের সর্বোচ্চ শাস্তির দাবিতে’ মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে তিনি এমন অভিযোগ করেন।

দীপু মনি বলেন, এটা কোন নির্বাচনী বা আদর্শিক জোট নয়। এটা নারীবিদ্বেষী, সাংবাদিকবিদ্বেষী, পাকিপ্রেমি (পাকিস্তান) ষড়যন্ত্রে ফ্রন্ট। ঐক্যফ্রন্টের নেতাদের আচরণ নারীবিদ্বেষী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নারীর ক্ষমতায়ন হয়েছে। সব মানুষের ক্ষমতায়ন হয়েছে। দেশ উন্নয়নে পথে এগিয়ে যাচ্ছে। মইনুল হোসেনরা উন্নয়নের শত্রু, গণতন্ত্রের শত্রু। এদের পরাজিত করে দেশ এগিয়ে যাবে।

একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে সাংবাদিক মাসুদা ভাট্টির সঙ্গে অসৌজন্যমূলক আচরণ ও কটূক্তি করায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনের শাস্তির দাবি জানান দীপু মনি।

সমাবেশে মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন বলেন, ব্যারিস্টার মইনুল হোসেন নারী সাংবাদিককে অবমাননা করে পুরো দেশের নারী সমাজকে অপমান করেছেন। এই ১/১১ এর কুশীলবদের এ দেশের মানুষ ভুলে যায়নি। তাদের অসৎ ভাবে ক্ষমতায় যাওয়ার চক্রান্ত দেশের মানুষ রুখে দেবে।

সমাবেশে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা খাতুন, দফতর সম্পাদক রোজিনা নাসরিন রোজী, ঢাকা দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন রহমান প্রমুখ।

এইউএ/জেএইচ/এমএস

আরও পড়ুন