ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

লাঙলে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০১:০৩ পিএম, ২০ অক্টোবর ২০১৮

জাতীয় পার্টির মহাসমাবেশকে কেন্দ্র করে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকা লাঙলের মিছিলে মুখরিত হয়ে উঠেছে।

শনিবার সকাল থেকে শুরু হওয়া মহাসমাবেশে যোগ দিতে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হয়েছেন জাতীয় পার্টির নেতাকর্মীরা। বিভিন্ন জেলা থেকে হাজার হাজার নেতাকর্মী লাঙল ও বিভিন্ন প্লাকার্ড হাতে সোহরাওয়ার্দী উদ্যান ও আশেপাশের সড়কে অবস্থান নেয়।

japa

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দুপুর পৌনে ১২টার দিকে মহাসমাবেশ স্থলের মঞ্চে উপস্থিত হন এবং ১২টা ১০ মিনিটের দিকে বক্তব্য শুরু করেন।

মহাসমাবেশে আসা মো. রইসুল ইসলাম বলেন, ‘আমি পল্লীবন্ধু এরশাদের বক্তব্য শুতে এসেছি। বাংলাদেশের রাস্তাঘাটের যে উন্নয়ন হয়েছে, তার বেশিরভাগই হয়েছে পল্লীবন্ধু এরশাদের হাত ধরে। বাংলার উন্নয়নে আবার তাকে ক্ষমতায় দেখতে চাই।’

japa

এদিকে জাতীয় পার্টির মহাসমাবেশের কারণে সকাল সাড়ে ১০টার মধ্যেই জাতীয় প্রেস ক্লাবের সামনের রাস্তা ও শাহবাগসহ সোহরাওয়ার্দী উদ্যান কেন্দ্রীক সড়কগুলোতে তীব্র যানজট শুরু হয়।

japa

দলটির নেতাকর্মীদের সরব উপস্থিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করতে আসারা কিছুটা বিপাকে পড়েছেন। নদী ভাঙন নিয়ে একটি মানববন্ধনে আসা মো. রিপন বলেন, ‘জাতীয় পার্টির নেতা-কর্মীরা যেভাবে রাস্তায় অবস্থান নিয়েছে, তাতে আমাদের মানববন্ধন করা সম্ভাব হচ্ছে না। তাই মানববন্ধন না করেই ফিরে যাচ্ছি। অন্য আর একদিন মানববন্ধন করবো।’

এমএএস/এমবিআর/জেআইএম

আরও পড়ুন