ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

অাওয়ামী লীগকে ক্ষমতার বাইরে রাখা যাবে না : হানিফ

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০২:৫৯ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮

অাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, তথাকথিত অান্দোলন করে কোনো লাভ হবে না। অাওয়ামী লীগকে ক্ষমতার বাইরে রাখা যাবে না। অাওয়ামী লীগের সমর্থন বেড়েছে। দেশের ৬৬ ভাগ জনগণ শেখ হাসিনার ওপর অাস্থা রেখেছেন। সে কারণে অাগামীতে অাওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর উত্তর অাওয়ামী লীগের উদ্যে‌াগে অায়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর অাওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে এস এম মান্নান কচি, কর্নেল (অব.) ডাক্তার কানিজ ফাতেমা, অালহাজ মইজ উদ্দিন, মো. রবিউল অালম, মাহমুদুল্লাহ কায়সার, শেখ অাবদুল করিম, এস এম হুমায়ুন কবির, জহিরুল ইসলাম খান, অাফাজ উদ্দিন সরকার, সালাহ উদ্দিন অাহমেদ খোকা প্রমুখ বক্তব্য রাখেন।

হানিফ দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, অামাদের জনসমর্থন অনেক কিন্তু ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ হতে না পারলে বিজয় হাতছাড়া হয়ে যাবে।

তিনি বলেন, বিএনপি অান্দোলনের নামে অাবার সন্ত্রাসী কর্মকাণ্ড করার ষড়যন্ত্র করছে। এদের সম্পর্কে সচেতন থাকতে হবে। ভোটকেন্দ্র পাহারা দেয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। হঠাৎ যেন কেউ কোনো কেন্দ্র দখলে নিতে না পারে।

দেশে অান্দোলন করতে না পেরে বিএনপি বিদেশিদের কাছে নালিশ করছে মন্তব্য করে মাহবুব উল আলম হানিফ বলেন, দেশের সম্মান নষ্ট করতে তারা বিদেশিদের কাছে নালিশ করছে। বিএনপি এখনও পাকিস্তানের এজেন্ট। এরা বাংলাদেশকে কখনওই মনেপ্রাণে ভালোবাসে না।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা অারও বলেন, এই দলের প্রধান দুর্নীতিবাজ। এতিমের টাকা আত্মসাৎ করে এখন জেলখানায়। যারা এখনও বিএনপি করে তাদের লজ্জা হওয়া উচিত।

এফএইচএস/এসআর/জেআইএম

আরও পড়ুন