ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

মানুষ হত্যাকারীদের সঙ্গে সংলাপ হতে পারে না : নাসিম

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১১:৫৯ পিএম, ২৯ আগস্ট ২০১৮

 

বিএনপির সামনে নির্বাচনে আসা ছাড়া বিকল্প কোনো পথ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ’৭১ ও ’ ৭৫ এবং জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যাকারীদের (বিএনপি-জামায়াত) সঙ্গে কোনো ধরনের সংলাপ হতে পারে না। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে তাদেরকে রাজনৈতিক অঙ্গন থেকে বিদায় দেবে দেশের জনগণ।

বুধবার রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ, নিউরো সায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে শাখার সভাপতি ডা. এম এফ জহিরুল হক চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখে অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক পরিচপালক ডা. জুলফিকার আলী লেলিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সনাল ও মহাসচিব ডা. এম এ আজিজ, সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়–য়া প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সব সেক্টরেই উন্নয়ন ঘটিয়েছে সরকার। জঙ্গি ও অপরাধ দমনে সফলতা দেখিয়ে দেশে শান্তি প্রতিষ্ঠা করা হয়েছে। রাজনৈতিক বিশৃঙ্খলা নেই। বিরোধীরাও অনুধাবন করতে পেরেছে যে, জ্বালাও-পোড়াও, হত্যাকাণ্ড ও বিশৃঙ্খলা সৃষ্টি করে ক্ষমতায় আসা যাবে না। নির্বাচনের মাধ্যমে জনগণের রায়ের বিকল্প নেই। আর আওয়ামী লীগকেই ভোট দেবে জনগণ।

এফএইচএস/বিএ

আরও পড়ুন