ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

যোগ্য নেতৃত্ব তৈরির কারখানা ছাত্রলীগ : আশরাফ

প্রকাশিত: ০১:৪৫ পিএম, ০৯ আগস্ট ২০১৫

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ছাত্রলীগের রাজনীতি হল গৌরবের রাজনীতি। ছাত্রলীগই হল যোগ্য নেতৃত্ব তৈরির কারখানা। তিনি বলেন, শুধুমাত্র ছাত্রলীগের রাজনীতি করার কারণেই আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পর্যন্ত আসতে পেরেছি।

রোববার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ও বিশিষ্ট ক্রীড়াবিদ, বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, ছাত্রলীগের রাজনীতি করার কারণেই আমি আজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পর্যন্ত আসতে পেরেছি। ছাত্রলীগই হল যোগ্য নেতৃত্ব তৈরির কারখানা। আমাদের দলে এবং দলের বাইরে এমন কিছু লোক আছে যারা ছাত্রলীগের ইতিহাস-ঐতিহ্য না জেনেই ছাত্রলীগকে চাঁদাবাজ, হল দখলদার, সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করে থাকে। সত্যি কথা বলতে এরা আসলে দেশের ভাল চায় না।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, ছাত্রলীগের সাবেক সভাপতি এ. কে. এম. এনামুল হক শামীম প্রমুখ।

অনুষ্ঠান শেষে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীকে অভিনন্দন জানান।

এমএইচ/এসআইএস/এমআরআই