ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

আওয়ামী লীগ তাবেদারীতে বিশ্বাসী নয় : মতিয়া চৌধুরী

প্রকাশিত: ০৫:০৩ পিএম, ০৪ অক্টোবর ২০১৪

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ কারো তাবেদারীতে বিশ্বাস করে না। শেখ হাসিনা সরকারের আমলে সমুদ্র জয় থেকে শুরু করে অনেক কিছু অর্জন সম্ভব হয়েছে। বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। আমরা উন্নয়নের কাজ করতে চাই।

শনিবার সকালে শেরপুরের নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়ন পরিষদে গরীব, দু:স্থ-হতদরিদ্র মানুষের মাঝে ঈদুল আজহা উপলক্ষে বিশেষ ভিজিএফ চাল বিতরণকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশটাকে দক্ষভাবে পরিচালনা করতে পারে বলেই এটা সম্ভব হয়েছে। বিগত তিন বছর ধরে বাইরে থেকে চাল আনতে হয় না। চাল আমদানিকারক দেশ থেকে আমরা এখন রফতানিকারক দেশে পরিণত হয়েছি।

মন্ত্রী বলেন, সংগঠনের যত বড় নেতাই হোক সরকারকে বেকায়দায় ফেলতে চাইলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তৃণমূল পর্যায়ে কর্মী রক্ষার নামে সুবিধাভোগী কিছু নেতা সরকারকে নানাভাবে প্রশ্নবিদ্ধ করে। এসব নেতাদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হতে পরামর্শ দিয়ে কৃষিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের মায়া-মমতা ত্যাগ করে দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে নিরলসভাবে কাজ করছেন। তাই যারা বেফাঁস কথাবার্তা বলে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করবে, কোনভাবেই তাদের ছাড় দেয়া হবে না।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ এবং স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।