ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠকে বিএনপির কেন্দ্রীয় নেতারা

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ১২:১৩ পিএম, ০৩ আগস্ট ২০১৮

তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করছেন বিএনপির কেন্দ্রীয় নেতাদের । শুক্রবার সকাল ৯টা ২০মিনিটে গুলশানে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, তৃণমূল নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের দুই দিনব্যাপী বৈঠকের আজ প্রথম দিন। সকালে রংপুর ও রাজশাহী বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক শুরু হয়। বৈঠকে দুই বিভাগের জেলা পর্যায়ের সুপার ফাইভ নেতারা অংশ নিয়েছেন।

তিনি আরও বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে কেন্দ্রীয় নেতাদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহামুদ চৌধুরী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ উপস্থিত রয়েছেন।

শায়রুল কবির বলেন, তৃণমূলের যেসব নেতা সাধারণত কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে কথা বলার সুযোগ পান না তাদের নিয়েই মূলত এ বৈঠক।

বৈঠকে সাংগঠনিক বিষয়াদি ছাড়াও আগামীতে দলের কর্মসূচি, চেয়ারপারসনের মুক্তি, নির্বাচন প্রভৃতি ইস্যুতে আলোচনা হচ্ছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বৈঠকে সূচনা বক্তব্য দেন।

তৃণমূল নেতাদের মধ্যে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান।

তিনি বলেন, বিকেল তিনটায় খুলনা ও বরিশাল বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক হবে। এছাড়াও আগামীকাল অন্যান্য বিভাগের নেতাদের সঙ্গে মতবিনিময়ের মধ্য দিয়ে তৃণমূল নেতাদের সঙ্গে এ বৈঠক শেষ হবে।

কেএইচ/এমএমজেড/পিআর

আরও পড়ুন