ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

রাজধানীতে যুবদল উত্তরের বিক্ষোভ

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ১১:২৯ এএম, ০৮ জুলাই ২০১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে প্রতিবাদ সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর।

রোববার মিছিলটি সকাল ১০টায় মগবাজার থেকে শুরু করে হাতিরঝিল গিয়ে শেষ হয়। এ সময় নেতাকর্মীরা ‘খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই। মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই’ বলে স্লোগান দিতে থাকেন। এরপর সংক্ষিপ্ত সমাবেশে যুবদল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে অন্যায়ভাবে কারাবন্দি করে রাখা হয়েছে। বিএনপি ও খালেদা জিয়াকে নিয়ে সরকারের নীল নকশা সফল হবে না। যুবদলের নেতাকর্মীরা গণআন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করে আনবে।’

বিক্ষোভ মিছিলে যুবদল উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুর মুক্তি দাবি করেন।

বিক্ষোভ মিছিলে যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফা কামাল রিয়াদসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেএইচ/এমএমজেড/এমএস

আরও পড়ুন