ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

শুক্রবার থেকে শুরু হচ্ছে আওয়ামী লীগের সিরিজ বৈঠক

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১০:১০ পিএম, ০৪ জুলাই ২০১৮

আওয়ামী লীগের সিরিজ বৈঠক শুরু হচ্ছে আগামী শুক্রবার ( ৬ জুলাই) থেকে । শুক্রবার যৌথসভা দিয়ে শুরু হয়ে এই ধারাবাহিক বৈঠক ৮ জুলাই শেষ হবে। দলীয় সূত্র জানায়, ডিসেম্বরের সংসদ নির্বাচনের প্রস্তুতি ও সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীর করতে এসব বৈঠক হবে।

সিরিজ বৈঠকের প্রথমটি যৌথসভা

শুক্রবার বিকেল ৫টায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের উপদেষ্টা পরিষদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যৌথসভা হবে। এ সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

শনিবার বিশেষ বর্ধিত সভা

৭ জুলাই, শনিবার বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা হবে। সভায় সভাপতিত্ব করবেন দলের সভাপতি শেখ হাসিনা। সভায় দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রংপুর, খুলনা, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অধীন প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান এবং মহানগরের অধীন সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় নির্বাচিত কাউন্সিলার ও জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যরা উপস্থিত থাকবেন।

দ্বিতীয় যৌথসভা

৮ জুলাই, রোববার বেলা ১১টায় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সঙ্গে সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, ঢাকার পার্শ্ববর্তী জেলার (ঢাকা জেলা, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, মানিকগঞ্জ, গাজীপুর জেলা, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ মহানগর ও মুন্সিগঞ্জ) সভাপতি, সাধারণ সম্পাদক এবং সংশ্লিষ্ট জেলা/মহানগরের অন্তর্গত দলীয় জাতীয় সংসদ সদস্যদের এক যৌথসভা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে এই সভাগুলোতে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

এ ছাড়া বাংলাদেশ স্যাটেলাইট ক্লাবের গর্বিত সদস্য হওয়া এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত থেকে ডি-লিড ডিগ্রি পাওয়ায় তাকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। আগামী ২১ জুলাই তাকে এই সংবর্ধনা দেয়া হবে।

এফএইচএস/জেডএ/এমএস

আরও পড়ুন