ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ভোট ডাকাতি দলের প্রধান সিইসি : রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ১০:৫৮ পিএম, ২৯ মে ২০১৮

ইসির সমালোচনা করে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘এই নির্বাচন কমিশন (ইসি) নির্লজ্জ। এরা সরকারের সেবাদাসের ভূমিকা পালন করছে। এই ইসির অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হওয়া সম্ভব নয়। ভোট ডাকাতির দস্যুদলের প্রধান এই সিইসি (প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা)। তার সঙ্গে আর কোনো কথা বলা উচিত না। তাকে আমাদের প্রত্যাখ্যান করা উচিত।’

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সমাজসেবামূলক সংগঠন ‘জেগে রবো’র উদ্যোগে এক ইফতার অনুষ্ঠানে এসব কথা বলেন রিজভী। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস ও ছাত্রদলের সভাপতি রাজিব আহসানের মুক্তি কামনায় এই ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেগম খালেদা জিয়ার মুক্তিই এখন বিএনপির প্রধান লক্ষ্য বলে জানিয়েছেন রিজভী বলেন, আজকে আমাদের সব আন্দোলন-সংগ্রামের কেন্দ্রবিন্দু হচ্ছে দেশনেত্রীকে মুক্ত করা। আইনি লড়াইয়ের পাশাপাশি বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনও প্রয়োজন। আন্দোলনের মধ্য দিয়েই দেশনেত্রীসহ কারাবন্দি নেতাকমীদের মুক্ত করতে হবে।

সংগঠনের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা নাজমুল হক নান্নু, কেন্দ্রীয় নেতা শহীদুল ইসলাম বাবুল, আব্দুল আউয়াল খান, তাইফুল ইসলাম টিপু, আমিরুজ্জামান খান শিমুল, আব্দুল মতিন, রমেশ দত্ত, স্বেচ্ছাসেবক দলের গোলাম সারোয়ার, ছাত্রদলের নাজমুল হাসান, আব্দুল ওয়াহাব, আরিফা সুলতানা রুমা প্রমুখ।

কেএইচ/জেডএ/বিএ

আরও পড়ুন