ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নেত্রী যাচাই-বাছাই করে ছাত্রলীগের কমিটি দেবেন : কাদের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৪ মে ২০১৮

আওয়ামী লীগ সভাপতি ও ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী শেখ হাসিনা যাচাই-বাছাই করে সংগঠনটির কমিটি উপহার দেবেন বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে জাতীয় মহিলা পরিষদের একটি প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কমিটি এখন নেত্রীর কাছে আছে। যাচাই-বাছাই চলছে। আপনারাই বলেন অনুপ্রবেশকারী, আবার অনুপ্রবেশকারী আছে কি-না তা আমরা খতিয়ে দেখছি। যাতে আমরা যোগ্য ও নিষ্কলুষ কমিটি উপহার দিতে পারি। তাতে দুই/চারদিন দেরি হবে। ক্ষতি কি? অনেক প্রার্থী তো। এটা নিয়ে ভাবতে হবে না। নেত্রী যাচাই-বাছাই করে কমিটি উপহার দেবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য রিয়াজুল কবির কাওসার প্রমুখ।

এর আগে জাতীয় মহিলা পরিষদের সভাপতি আয়েশা খানম ও সাধারণ সম্পাদক মালেকা বানুর নেতৃত্বে ৭ সদস্যের একটি প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময়ে অংশ নেন ওবায়দুল কাদের।

এইউএ/জেএইচ/পিআর

আরও পড়ুন