ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বিএনপি নেতাদের ‘কপালে ভাঁজ’

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৮:২৯ পিএম, ০৪ মে ২০১৮

এই মুহূর্তে দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার অসুস্থতা, মুক্তি এবং দুই সিটি করপোরেশন নির্বাচনকে গুরুত্ব দিচ্ছে বিএনপি। শুক্রবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলটির নেতাদের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অসুস্থতা এবং মুক্তি আজকের বৈঠকে সবচেয়ে বেশি প্রাধান্য পেয়েছে। একই সঙ্গে আসন্ন ১৫ মে গাজীপুর ও খুলনা সিটি করপোরেশনের নির্বাচন নিয়েও আলোচনা হয়েছে।

বিকেল সাড়ে ৪টায় শুরু হওয়া বৈঠক সন্ধ্যা ৭ টার পর শেষ হয়। পরে বৈঠকের বিষয়বস্তু নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথা বলেন। তিনি বলেন, আগামীতে বিএনপি ও গণতান্ত্রিক শক্তি কিভাবে গণতন্ত্র পুনরুদ্ধার করবে তা নিয়েও এই বৈঠকে আলোচনা হয়েছে। এ অবস্থায় একদিকে খালেদা জিয়ার অসুস্থতা ও মুক্তির আন্দোলন, একই সঙ্গে গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন- এই দুই বিষয়ই এখন বিএনপি নেতাদের জন্য চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

BNP

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে অন্যদের মধ্যে দলের স্থায়ী কমিটির সদস্য, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, আলতাফ হোসেন চৌধুরী, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, শওকত মাহমুদ, ইনাম আহমেদ চৌধুরী, আহমেদ আজম খান, ব্যারিস্টার আমিনুল হক, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আতাউর রহমান ঢালী, জয়নাল আবেদীন, আব্দুল হাই শিকদার, গাজী মাজহারুল আনোয়ার, মীর মোহাম্মদ নাছির উদ্দিন, এম এ কাইয়ুম, অধ্যাপক সুকোমল বড়ুয়া, তাজমেরী এস ইসলাম, আ ন হ আক্তার হোসেন, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হারুন রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএইচ/ওআর/পিআর

আরও পড়ুন