ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সরকার ভুলের রাজ্যে বাস করছে : দুদু

প্রকাশিত: ১১:৪৭ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৪

সরকার ভুলের রাজ্যে বাস করছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামছুজ্জামান দুদু। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) আয়োজিত আমার দেশ সম্পাদক মাহামুদুর রহমান ও ইনকিলাবের বার্তা সম্পাদক রবিউল্লাহ রবির মুক্তির দাবিতে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার যদি মনে করে যে সাংবাদিকদের জেলে রেখে এবং গণমাধ্যম বন্ধ করে ক্ষমতা দীর্ঘস্থায়ী করবে তাহলে সরকারকে বলবো আপনারা ভুলের রাজ্যে বাস করছেন।

শামছুজ্জামান দুদু বলেন, সরকার নিজেদের ক্ষমতা পাকাপোক্ত করতে গণমাধ্যমকে টার্গেট করেছে। সম্প্রচার নীতিমালার মধ্যে দিয়ে গণমাধ্যমের টুঁটি চেপে ধরেছে।

সংগঠনাটর সভাপতি খোন্দকার গোলাম মোর্তজা বলেন, সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচার হলে জনপ্রিয় উপস্থাপক মাওলানা ফারুকীকে নৃংশসভাবে খুন হতে হতো না।

সংগঠনের সভাপতি খোন্দকার গোলাম মোর্তজার সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন- সংগঠনের প্রেসিডিয়াম সদস্য রবিউল ইসলাম সাগর, ভাইস চেয়ারম্যান জামিল আহমেদ, যুগ্ম মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসাইন প্রমুখ।