ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

প্রেসক্লাবের সামনে নয়, নয়াপল্টনে হবে বিএনপির মানববন্ধন

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ১১:২৩ পিএম, ২৪ এপ্রিল ২০১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির পক্ষ থেকে যে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়েছে তাতে স্থান পরিবর্তন হয়েছে।

দলটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ তাদের কর্মসূচি জাতীয় প্রেসক্লাবের সামনে পালনের কথা বললেও রাত সাড়ে ১০টার দিকে দফতর থেকে ক্ষুদেবার্তার মাধ্যমে জানানো হয়, নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনের সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।

তবে সময়ের কোনো পরিবর্তন হয়নি। বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এই কর্মসূচি চলবে। গত রোববার (২২ এপ্রিল) নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলনে একগুচ্ছ কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচির মধ্যে আগামী বৃহস্পতিবার (২৬ এপ্রিল) জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে। শুক্রবার বাদ জুমা সারা দেশে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আরোগ্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হবে।

শনিবার (২৮ এপ্রিল) জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে। রোববার (২৯ এপ্রিল) জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামী মঙ্গলবার (১ মে) আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশের ঘোষণা রয়েছে।

কেএইচ/বিএ

আরও পড়ুন