ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

গাজীপুর-খুলনায় জয়ের আশা বিএনপির

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৪:১২ পিএম, ০২ এপ্রিল ২০১৮

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে (গাজীপুর ও খুলনা) জয়ের আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

তিনি বলেছেন, ‘এই নির্বাচন আওয়ামী লীগের জন্য একটা পরীক্ষা.. তারা কতটুকু সুষ্ঠু করতে পারে। আমরা মনে করি, জনগণের স্বতস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে এই নির্বাচনে তারা কিছু করতে পারবে না। বিএনপির প্রার্থী জয়লাভ করবে।’

সোমবার দুপুরে রাজধানীর মৌচাক এলাকায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণকালে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন আব্বাস।

বেগম খালেদা জিয়ার সঙ্গে বিএনপির মহাসচিবসহ তিনি দেখা করার চেষ্টা করেও দেখা করতে পারেননি জানিয়ে মির্জা আব্বাস বলেন, ‘উনি কতটুকু সুস্থ, কতটুকু অসুস্থ, সরকার যা বলছে আমরা সেটুকুই মনে করছি। আসলে উনি কতটুকু অসুস্থ আছেন? আমরা তো ভালোই দেখে এসেছিলাম। সেদিন জেলখানা থেকে যখন আনলো না আদালতে, তখন স্বাভাবিকভাবে একটা প্রশ্ন ওঠে, দেখা গেল ে ওখানে অফিসিয়াল ডকুমেন্ট দেয়া হয়েছে, বলা হয়েছে ম্যাডাম অসুস্থ। তো আমরা ধরে নিচ্ছি ম্যাডাম অসুস্থই। এখন এদিকে আমরা কোনো যোগাযোগই করতে পারতেছি না।

বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে সরকারের বাধার অভিযোগ তুলে সাবেক এই মন্ত্রী বলেন, ‘ভয়াবহ করুণ পরিণতির জন্য এই স্বৈরাচারী সরকারকে প্রস্তুত থাকতে হবে।’

কেএইচ/এনএফ/আরআইপি

আরও পড়ুন