ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

মানুষের সেবার জন্য এরশাদকে বাঁচিয়ে রেখেছেন আল্লাহ : বাবলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ২০ মার্চ ২০১৮

জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, আগামী ২৪ মার্চ জাতীয় রাজনীতির টার্টিং পয়েন্ট। ওইদিন রাজধানীতে মহাসমাবেশে পল্লীবন্ধু এরশাদের পক্ষে জনতার ঢল নামানো হবে। সমাবেশে সারা দেশের পাশাপাশি ঢাকা শহরের প্রতিটি থানা ওয়ার্ড ও মহল্লা থেকে লাখো জনতা সোহরাওয়ার্দী উদ্যানে জমায়েত হবে। মহাসমাবেশকে কেন্দ্র করে ২৪ মার্চ ঢাকা থাকবে পল্লীবন্ধু এরশাদের দখলে। আর এই সমাবেশ সর্বাত্মক সফলের মধ্য দিয়ে জাতীয় রাজনীতিতে ভিন্ন বার্তা দেবে জাতীয় পার্টি।

মঙ্গলবার দুপুরে নিজ নির্বাচনী এলাকায় (ঢাকা-৪ আসন) পার্টির চেয়ারম্যান এরশাদের ৮৯তম জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাবলা বলেন, দেশের মানুষ ভালো নেই, সবখানে অস্থিরতা, মানুষ স্বস্তি নিয়ে শান্তিতে থাকতে চায়। আর দেশের মানুষের সেবা করার জন্য মহান আল্লাহ আমাদের নেতা পল্লীবন্ধুকে সুস্থভাবে বাঁচিয়ে রেখেছেন। পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বে আগামীতে জাতীয় পার্টি রাষ্ট্রক্ষমতায় এসে দেশের মানুষকে আবারও একটি স্বস্তিদায়ক সমাজ উপহার দেবে।

তিনি বলেন, দেশের মানুষ জাপার শক্তি দেখতে চায়। ২৪ মার্চ দেশের জনগণের সামনে আমাদের শক্তি প্রদর্শন করতে হবে। সারা দেশে পল্লীবন্ধুর লাখ লাখ কর্মীবাহিনী ও সমর্থক আছে, তাদের সবাইকে নিজ দায়িত্বে সোহরাওয়ার্দী উদ্যানে হাজির থাকতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, শেখ মাসুক রহমান, পার্টির শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লাসহ স্থানীয় জাতীয় পার্টির নেতারা। অনুষ্ঠানে বিভিন্ন কলেজের অর্ধশতাধিক ছাত্র এমপি বাবলার হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় ছাত্র সমাজে যোগদান করেন।

এমইউএইচ/জেডএ/পিআর

আরও পড়ুন