ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সরকার উৎখাতের ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : হানিফ

প্রকাশিত: ০৯:৩৮ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৪

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সরকার উৎখাতের ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। রোববার দুপুরে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৮ তম জন্মদিন উপলক্ষ্যে এ আলোচনা সভায় তিনি দাবি করেন, বিএনপি যে সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে এর তথ্য-প্রমাণ আমাদের হাতে এসে পৌঁছেছে।

‘ভোটারবিহীন নির্বাচন করায় আওয়ামী লীগকে কাফফারা দিতে হবে’ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে মাহবুব উল আলম হানিফ বলেনে, খালেদা জিয়া কাফফারা দেয়ার কথা বলেছেন। কিসের কাফফারার কথা বলছেন তিনি। তার এ কথার মধ্যে ষড়যন্ত্র লুকিয়ে আছে।

তিনি বলেন, দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার ষড়যন্ত্র হচ্ছে। শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। শেখ হাসিনাকে হত্যার মধ্য দিয়ে সরকার উৎখাতের ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু খালেদা জিয়ার ষড়যন্ত্র সফল হবে না।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্মল রঞ্জন গুহ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দা সাজেদা চৌধুরী।