ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সোহরাওয়ার্দী ঘিরে উৎসব

আমানউল্লাহ আমান | সোহরাওয়ার্দী উদ্যান থেকে | প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ০৭ মার্চ ২০১৮

ঐতিহাসিক ৭ মার্চের জনসভাকে কেন্দ্র করে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান ঘিরে উৎসব চলছে। বুধবার সকাল থেকেই দলে দলে লোকজন আসতে শুরু করে আওয়ামী লীগ আয়োজিত জনসভায়।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে জনসমাগম। সঙ্গে তাল মিলিয়ে বাড়তে থাকে ঢাকঢোলের বাদ্য। বাদ্যের সুরে তালেই নৃত্য করে আওয়ামী লীগ নেতাকর্মীরা এগুতে থাকে সোহরাওয়ার্দীর সেই মোহনায়।

dhaka

বেলা ৩টার দিকে জনসভা স্থলে উপস্থিত হয়ে সভাপতির আসন অলংকৃত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর তখনই স্লোগানে মুখরিত হয়ে ওঠে ঐতিহাসিক এ উদ্যান।

এই উৎসব মুখর পরিবেশকে আরও সাজিয়ে তোলে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ সুরের ব্যান্ড বাদ্য। ব্যানার, ফেস্টুনের সঙ্গে ‘জয়বাংলা’ ধ্বনি ছড়িয়ে পড়ে চারদিকে।

dhaka

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরও বক্তব্য রাখেন দলটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহ, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাওছার, কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতার, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

এইউএ/জেএইচ/এমএস

আরও পড়ুন