ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

উন্নয়ন কর্মকাণ্ডের জন্য আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ২৯ জানুয়ারি ২০১৮

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, উন্নয়ন কর্মকাণ্ডের জন্য আওয়ামী লীগকে জনগণ আবার ভোট দিয়ে ক্ষমতায় আনবে। সোমবার মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে শাহবাগ থানা আওয়ামী লীগ আয়োজিত এক সেমিনারে মেয়র এ কথা বলেন।

মহানগর আওয়ামী লীগে কোনো দ্বন্দ্ব নেই উল্লেখ করে সাঈদ খোকন বলেন, রাজনীতি কোনো ফুলের বিছানা নয়। চলার পথে মান-অভিমান থাকতেই পারে। এগুলো ভুলে যেতে হয়। মহানগর দক্ষিণ আওয়ামী লীগের মধ্যে চলা ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। আমরা এগুলো ভুলে সামনে এগিয়ে যেতে চাই। বিএনপির উদ্দেশ্যে মেয়র বলেন, মানুষের সুখ তাদের ভালো লাগে না। তবে তাদের কোমর ভেঙে গেছে, তারা আর দাঁড়াতে পারবে না। জনগণের কাতারে তারা আর নেই। জ্বালাও পোড়াওয়ের কারণে তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

অনুষ্ঠানে দক্ষিণ সিটির ২০ ও ২১ নং ওয়ার্ডের সদস্যপদ সংগ্রহ ও নবায়ন কার্যক্রম পরিচালিত হয়। মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের সদস্যপদ নবায়নের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাজী আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সংসদ সদস্য আফজাল হোসেন প্রমুখ।

এএস/ওআর/আরআইপি

আরও পড়ুন