ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

দ্বিতীয় দিনে আরও ৫ জনের মনোনয়ন সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৫২ পিএম, ১৪ জানুয়ারি ২০১৮

আওয়ামী লীগের মনোনয়ন বিতরণের দ্বিতীয় দিনে ফরম সংগ্রহ করেছেন আরও পাঁচজন। এর মধ্যে রয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য মমতাজ উদ্দিন আহমেদ মেহেদী।

রোববার মনোনয়নপত্র সংগ্রহকারী অন্যরা হলেন, তেজগাঁও এলাকার সাবেক কাউন্সিলর শামীম হাসান, ব্যবসায়ী আবেদ মনসুর, সাবেক সেনা কর্মকর্তা ইয়াদ আলী ফকির এবং যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সাবেক সভাপতি, বর্তমানে কেন্দ্রীয কমিটির প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার।

আগামী ২৬ ফেব্রুয়ারির নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ তিনদিন মনোনয়ন ফরম বিক্রি করবে। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি করার কথা দলের পক্ষ থেকে আগেই জানানো হয়।

শনি, রোব ও সোমবার মনোনয়নপত্র বিক্রি শেষে মঙ্গলবার প্রার্থী বাছাইযের জন্য দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা আহ্বান করা হয়েছে।

প্রথম দিনেই মনোনয়ন ফরম কিনেছেন দলের সম্ভাব্য প্রার্থী হিসেবে নাম আসা বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম, সাবেক সংসদ সদস্য এইচবিএম ইকবাল, কবি রাসেল আশিকী, ব্যবসায়ী আদম তমিজি হক, মণিপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, শিক্ষক শাহ আলম, এফবিসিসিআইয়ের পরিচালক হেলাল উদ্দিন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জোবায়ের আলম।

এইউএ/এএইচ/আইআই

আরও পড়ুন