ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নির্বাচনকালীন সরকারের কোনো বিধান সংবিধানে নেই : মান্না

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৯:০৮ পিএম, ১৩ জানুয়ারি ২০১৮

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণে বলেছেন, নির্বাচনকালীন সরকার গঠন করা হবে। যার কোনো বিধান সংবিধানে নেই।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে সামাজিক শক্তির ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
মান্না বলেন, সরকার গর্ব করে আমাদের আমলে জিডিপি বেড়েছে। এ সরকারের আমলে জিডিপি ৬ দশমিক ১ শতাংশ, যা বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময় ছিল ৬ দশমিক ৩ শতাংশ। তাহলে কী উন্নয়নের জন্য ওই সরকারই ভালো ছিল? লুটপাটের রাজত্ব চলছে, বৈষম্য চরম পর্যায়ে গেছে।

তিনি আরও বলেন, শাসনের নামে এ যে ভণ্ডামি চলছে, এটা মানুষের কাছে জানাতে হবে। চার বছর জবরদখলকারীদের শাসন চলছে। দেশে এখন কর্মসংস্থান বলতে কিছু নেই।

সংগঠনের যুগ্ম আহ্বায়ক এম ডি হাবিবুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন সংগঠনের সদস্য সচিব মোশারেফ হোসেন মন্টু।

সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সাবেক সংসদ সদস্য অধ্যাপক হুমায়ুন কবীর হীরু, মুক্ত রাজনৈতিক আন্দোলনের সভাপতি স্বরূপ হাসান শাহীন প্রমুখ।

এইউএ/এএইচ/আরআইপি

আরও পড়ুন