ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

আন্দোলনে ব্যর্থ হয়ে হতাশ বিএনপি নেত্রী : ওবায়দুল কাদের

প্রকাশিত: ১০:৪৯ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৪

আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে চরম হতাশা থেকে বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া গরম গরম কথা বলছেন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম আট লেন সড়ক নির্মাণ কাজ পরিদর্শনে এসে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী তার ছেলে ও নেতা-কর্মীদের নামে মামলা থাকায় আন্দোলন করতে ব্যর্থ হচ্ছেন। আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে চরম হতাশা থেকে বিএনপির নেত্রী গরম গরম কথা বলছেন।

মন্ত্রী বলেন, মহাসড়কের পশু বহনকারী গাড়ি কিংবা অন্য কোনো যানে যাতে চাঁদাবাজি না ঘটে সে জন্য র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দেওয়া হবে। সড়ক ও জনপথসহ সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সংশ্লিষ্টদের উদ্দেশে মন্ত্রী বলেন, বৃষ্টির জন্য সড়কের সংস্কার কাজ বন্ধ থাকবে- এমন অজুহাত আমি শুনতে চাই না। বৃষ্টির বিষয়টি মাথায় রেখেই কাজ করতে হবে। আমরা আশা করছি বৃষ্টি না হলে রোজার ঈদের মতো এবারও ঘরমুখো মানুষের কোনো ভোগান্তি হবে না, যানজটও আশা করি থাকবে না।

ঢাকা-চট্টগ্রাম আট লেনের কাজ নিয়ে সংসদীয় কমিটির অসন্তোষের ব্যাপারে মন্ত্রী বলেন, আট লেনের কাজ চলছে। কমিটির অসন্তোষের প্রতিবেদন এখনও আমার হাতে আসেনি। প্রতিবেদন পেলে এ ব্যাপারে কথা বলতে পারব। মন্ত্রীর সঙ্গে এ সময় সওজ-এর নির্বাহী প্রকৌশলী রোশনি এ ফাতেমা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহ মোহাম্মদ মুসা, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুব্রত হালদার প্রমুখ উপস্থিত ছিলেন।